ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙ্গাবালীতে জমি উদ্ধারে প্রশাসনের সহায়তা চেয়ে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, জুন ২৪, ২০২২
রাঙ্গাবালীতে জমি উদ্ধারে প্রশাসনের সহায়তা চেয়ে মানববন্ধন

পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালীতে অবৈধ দখলদারদের হাত থেকে নিজেদের জমি রক্ষা ও উদ্ধারের দাবিতে প্রশাসনের সহায়তা চেয়ে মানববন্ধন করেছে ভুক্তভোগীরা।

শুক্রবার (২৪ জুন) দুপুরে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের পশ্চিম কাউখালী গ্রামে এ মানববন্ধন করা হয়।

 

ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, ভুক্তভোগী বশির হাওলাদার, দাদন হাওলাদার, বাচ্চু মৃধা, মজিবুর রহমান মিন্টু, রুবেল হাওলাদার ও মফিদুল হাওলাদার প্রমুখ।
 
এ সময় ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, প্রায় ৫০ বছর ধরে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের কাউখালী গ্রামে ৫৯ জন অংশীদারের পৈত্তিক সূত্রে মালিকানাধীন জমি বেদখল রয়েছে।

স্থানীয় প্রভাবশালী রাজা মেম্বার, স্বপন মাস্টার ও হেলাল মীরসহ কয়েকজন জোরপূর্বক ভুক্তভোগীদের ৮ দশমিক ৮৮ একর জমি জবরদখল করে রেখেছেন। তাই অবৈধ দখলদারদের কাছ থেকে তাদের বেদখলীয় জমি উদ্ধারে প্রশাসনের সার্বিক সহযোগিতা চান ভুক্তভোগীরা।  

তবে এসব বিষয় অস্বীকার করে অভিযুক্তদের মধ্যে স্বপন মাস্টার বলেন, আমরা ক্রয়সূত্রে রেকর্ডি মালিক। আমাদের সকল কাগজপত্র আছে। আমরা কারো জমি অবৈধভাবে দখল করিনি।  

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, জুন ২৪, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।