ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বগুড়া | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, জুন ২৪, ২০২২
বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বগুড়া: বগুড়ার পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ও রাতে আলাদা স্থানে ঘটনা দুটি ঘটে।

নিহতদের নাম মিতানুর রহমান (৫০) ও ফয়সাল আহমেদ ফিতুল (৬)। তাদের মধ্যে বৃহস্পতিবার রাত ১০টার দিকে সদর উপজেলার তিনমাথা রেলগেট এলাকায় ট্রাক চাপায় নিহত হন মিতানুর রহমান।

সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় অটোরিকশার ধাক্কায় নিহত হয় শিশু ফিতুল।

নিহত মিতানুর বগুড়া শাহজাহানপুর উপজেলার গণ্ডগ্রাম এলাকার বাসিন্দা। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলায় এরফান গ্রুপের সিকিউরিটি ইনচার্জ পদে দায়িত্ব পালন করতেন।

শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের নিশ্চিন্তপুর এলাকার আব্দুল আলীমের ছেলে ছিল শিশু ফিতুন।

বগুড়া শহরের ছিলিমপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শামিম হাসান জানান, সদর উপজেলার তিনমাথা এলাকায় দুর্ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন। নিহতের মরদেহ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, উপজেলার বুড়িগঞ্জ-বিহার সড়কের নিশ্চিন্তপুর নামকস্থানে নিহত শিশুটির পরিবার কোনো অভিযোগ না করায় তার মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।