ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

জাতীয়

২৬ জুনের মধ্যে ঈদ বোনাস দেওয়ার নির্দেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, জুন ২৪, ২০২২
২৬ জুনের মধ্যে ঈদ বোনাস দেওয়ার নির্দেশ

ঢাকা: ঈদুল আজহার উৎসব ভাতা আগামী ২৬ জুনের মধ্যে দেওয়ার নির্দেশ দিয়েছে সরকার। এ লক্ষ্যে অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের চিফ অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স অফিসারকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

 

বৃহস্পতিবার (২৩ জুন) অর্থ মন্ত্রণালয়ের অর্থবিভাগের হিসাবরক্ষণ কর্মকর্তা শামীম হোসেনের সই করা এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেওয়া হয়। এ সংক্রান্ত নির্দেশনাটি অর্থ বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন ও জিএম/জেট ও ব্যবস্থাপনা/প্রবার), অর্থ বিভাগের অনু বিভাগ প্রধান (সকল), অর্থ বিভাগের মনিটরিং সেলের মহাপরিচালক, মন্ত্রীর একান্ত সচিব, অর্থ বিভাগের সিনিয়র সচিবের একান্ত সচিব, অর্থ বিভাগের সেগুনবাগিচার চিফ অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স অফিসারের কাছে পাঠানো হয়েছে।  

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, অর্থ বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানানো যাচ্ছে যে, আসন্ন পবিত্র ঈদুল আজহার উৎসব ভাতা আগামী ২৬ জুনের মধ্যে দাখিল করার জন্য চিফ অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স অফিসার, অর্থ বিভাগ কর্তৃক অবহিত করা হয়েছে।

এমতাবস্থায়, ঈদুল আজহার উৎসব ভাতা আগামী ২৬ জুনের মধ্যে দাখিল করার জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

বাংলাদেশ সময়: ০০১৭ ঘণ্টা, জুন ২৩, ২০২২
জিসিজি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa