ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

জাতীয়

রাতের আধারে তোরণের পোস্টার ছিড়েছে দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, জুন ২৩, ২০২২
রাতের আধারে তোরণের পোস্টার ছিড়েছে দুর্বৃত্তরা

ফরিদপুর: ফরিদপুরে পদ্মা সেতুর উদ্বোধন ও আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী নিয়ে তৈরিকৃত গেটগুলোর ছবি ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা। ‌ 

বুধবার (২২ জুন) দিবাগত রাতে কে বা কারা এগুলো ছিড়ে ফেলে।

এসব গেট বানিয়ে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য মো. খায়ের মিয়া। তিনি প্রধানমন্ত্রীর উন্নয়নের চিত্র দিয়ে পাঁচটি গেট বানিয়েছেন শহরে। আর এসব গেটগুলোর আলিমুজ্জামান ব্রিজের কাছে ও জেলখানার সামনে থাকা দুটি গেটের ছবি ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা।  

এ বিষয়ে খায়ের মিয়া জানান, আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। একই সঙ্গে ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। দুটি বিষয় নিয়ে ফরিদপুরে আমি পাঁচটি গেট তৈরি করেছিলাম। আর এ সব গেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়াও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বিপুল ঘোষের ছবি দিয়ে গেটগুলো তৈরি করি।

আওয়ামী লীগের রাজনীতির ওপর প্রতিহিংসা পরায়ণ হয়ে একটি পক্ষ এইসব গেটগুলোর ছবি ছিড়ে ফেলেছে। আমি এমন কাণ্ডের জন্য প্রধানমন্ত্রীর কাছে বিচার চাই। একই সঙ্গে আশা করব স্থানীয় প্রশাসন এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত নেবে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa