ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

জাতীয়

প্রাইভেটকারে করে ছাগল চুরি, অতপর...

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, জুন ২৩, ২০২২
প্রাইভেটকারে করে ছাগল চুরি, অতপর... সংগৃহীত ছবি

রংপুর: প্রাইভেটকারে করে ছাগল চুরি করতে গিয়ে জনগণের তাড়া খেয়ে পালিয়েছেন ক’জন অভিজাত চোর! গণপিটুনি থেকে প্রাণ বাঁচাতে গাড়ি ও ছাগল রেখেই পালিয়েছেন তারা।  

বুধবার (২২ জুন) দুপুরের দিকে রংপুর সদর উপজেলার কেশবপুর বানিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় রফিক মিয়া জানান, বানিয়াপাড়া এলাকায় সড়কের পাশ থেকে পাঁচটি ছাগল প্রাইভেটকারে তুলে পালানোর চেষ্টা করে অভিজাত একটি চোর চক্র। বিষয়টি টের পেয়ে গাড়িটি থামানোর জন্য একটি মোটরসাইকেল দিয়ে গতি রোধের চেষ্টা করা হয়। কিন্তু মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় গাড়িটি। পালানোর সময় রাস্তায় থাকা আরও একটি ছাগলকে চাপা দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ছাগলটি মারা যায়। এদিকে গণপিটুনির ভয়ে কিছু দূর গিয়ে প্রাইভেটকার ও চুরি করা ছাগলগুলো রেখে পালিয়ে যায় চোর চক্রটি।  

রংপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, চুরি যাওয়া পাঁচটি ছাগলসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। তবে চোর চক্রের সবাই পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

রংপুর মেট্রো পলিটন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হোসেন আলী জানান, উদ্ধার ছাগল ও জব্দ গাড়িটি থানায় রয়েছে। গাড়ির মালিক ও ঘটনার সংশ্লিষ্টদের ধরতে চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa