ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলগাজীতে বন্যার্তদের মধ্যে পুলিশের ত্রাণ বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, জুন ২২, ২০২২
ফুলগাজীতে বন্যার্তদের মধ্যে পুলিশের ত্রাণ বিতরণ

ফেনী: ফেনীর ফুলগাজীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন ফেনী জেলা পুলিশ।

বুধবার (২২ জুন) সকালে ফেনীর ফুলগাজী উপজেলার সদর ইউনিয়নের উত্তর দৌলতপুরসহ বন্যায় ক্ষতিগ্রস্ত গ্রামগুলোর প্রায় ১০০ পরিবারের মধ্যে এই উপহার সামগ্রীগুলো বিতরণ করেন পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন।

তিনি বলেন, ফেনীর জেলা পুলিশ নিয়মিত কাজের বাহিরেও জনগণের সঙ্গে সম্পৃক্ত থাকার জন্য জনগণের উপকার এমন কোনো উদ্যোগ নিয়ে থাকেন। আমি বাঁধ ভাঙার খবর পাওয়ার পরপরই পুলিশের ঊর্ধ্বতন মহলকে জানিয়েছি এবং ফেনী-২ আসনের সংসদ সদস্যকে জানিয়েছি। তিনি আমায় আশ্বস্ত করেছেন এই বিষয়ে তিনি সংসদে পরিকল্পনা মন্ত্রীর সঙ্গে কথা বলবেন। বন্যার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফুলগাজী থানা পুলিশের পক্ষ থেকে হটলাইন নম্বর চালু করেছি।

তিনি আরো বলেন, আমরা আজকে যে উদ্দেশে ফুলগাজীতে এসেছি এটা হচ্ছে মানুষের পাশে দাঁড়ানো এটা কোনো ত্রাণ নয়। এটা জেলা পুলিশের পক্ষ থেকে মানবিক উপহার।

খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাদিয়া ফারজানা, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থেয়াইঅংপ্রু মারমা, ফুলগাজী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মঈন উদ্দীন, ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আসাদুজ্জামান প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জুন ২২, ২০২২
এসএইচডি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।