ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেট থেকে সুনামগঞ্জে ত্রাণ বহনে বাস ভাড়া ‘ফ্রি’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, জুন ২২, ২০২২
সিলেট থেকে সুনামগঞ্জে ত্রাণ বহনে বাস ভাড়া ‘ফ্রি’  ফেসবুক থেকে নেওয়া।

সুনামগঞ্জ: সিলেট থেকে সুনামগঞ্জে ত্রাণ দেওয়ার জন্য যেতে চাইলে বাস ভাড়া লাগবে না বলে ঘোষণা দিয়েছে সুনামগঞ্জ-সিলেট সড়ক পরিবহন মালিক সমিতি।

মঙ্গলবার (২১ জুন) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুনামগঞ্জ-সিলেট সড়ক পরিবহন মালিক সমিতি'র পক্ষ থেকে ঘোষণা দেন সুনামগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতি'র যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মুকতি মুকুল।

 

ঘোষণায় বলা হয়েছে- চলমান বন্যায় সুনামগঞ্জের মানুষজন দিশেহারা হয়ে পড়েছেন এবং সুনামগঞ্জে আরও প্রচুর পরিমাণে ত্রাণ প্রয়োজন। অনেকেই যাতায়াতের সমস্যার কারণে ত্রাণ নিয়ে সুনামগঞ্জ যেতে পারছেন না তাই, মানবিক দিক বিবেচনা করে ফ্রিতে ত্রাণ বা কারো ভাড়া না থাকলে সুনামগঞ্জ যেতে পারছেন না এমন মানুষের জন্য এই ব্যবস্হা করা হয়েছে।  

ঘোষণায় আরও বলা হয়েছে, সিলেট থেকে সুনামগঞ্জে যারা ত্রাণ নিয়ে যাবেন, সিলেট কুমারগাঁও বাস স্টেশন থেকে ফ্রি তে তাদের ত্রাণ সুনামগঞ্জ নতুন বাস স্টেশন নিতে পারবেন, কোনো ভাড়া লাগবে না।  

একই সঙ্গে ভাড়ার অভাবে কেউ যদি সুনামগঞ্জ যেতে না পারেন, কুমারগাঁও বাস স্টেশনে আসবেন আপনাকে ফ্রি সুনামগঞ্জ পৌঁছে দেওয়া হবে।  

বুধবার থেকে সুনামগঞ্জ-সিলেট রোডে বাস চলাচল করবে৷ 
কাউন্টার ও খোলা থাকবে৷ প্রয়োজনে এই ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য বলা হয়েছে ০১৭১১ ০৫৯৬৩৪, ০১৭২৭ ৫৩৫৯৯৯।

বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতি'র যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মুকতি মুকুল।  

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, জুন ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।