ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্যার্তদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়ায় চাকরিচ্যুত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জুন ২০, ২০২২
বন্যার্তদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়ায় চাকরিচ্যুত ৮

হবিগঞ্জ: বন্যা কবলিত যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় হবিগঞ্জ-সিলেট রুটের চারটি বাসের আট চালক ও কন্ডাক্টরকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার (২০ জুন) দুপুরে এ তথ্য জানা গেছে।

সমিতির সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় জানিয়েছেন- বাংলানিউজে সংবাদ প্রকাশের পর বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়।

তিনি বলেন, ৪ গাড়ির চার চালক ও চার কন্ডাক্টরের বিরুদ্ধে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়ার প্রমাণ পাওয়ায় রোববার রাতে তাদের চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়। অভিযুক্ত ৯টি গাড়ির আরও ১৮ জন শ্রমিকের বিরুদ্ধে একই অভিযোগের তদন্ত চলছে। অভিযোগ প্রমাণিত হলে তাদেরও অব্যাহতি দেওয়া হবে।

শঙ্খ শুভ্র আরও বলেন, পরবর্তীতে সমিতির পক্ষ থেকে আর কোনো সিদ্ধান্ত আসার আগ পর্যন্ত অব্যাহতি প্রাপ্ত শ্রমিকরা কাজে যোগ দিতে পারবেন না। আর যেন কোনো যাত্রী হয়রানির শিকার না হন সে ব্যাপারে সতর্ক থাকা হবে।

প্রসঙ্গত, গত শনিবার হবিগঞ্জ-সিলেট লাইনে ১৮০ টাকা ভাড়ার জায়গায় সর্বোচ্চ সাড়ে ৩শ’ টাকা নেওয়ার অভিযোগ ওঠে বাস কর্মচারীদের নামে। এ নিয়ে বাংলানিউজে সংবাদ প্রকাশ হলে সমিতির কর্মকর্তারা সংবাদকর্মীর কাছ থেকে তথ্য নিয়ে তদন্ত শুরু করেন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুন ২০, ২০২২
জেডএ

আগের নিউজটি- বন্যার্তদের থেকে নেওয়া হচ্ছে অতিরিক্ত বাস ভাড়া

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।