ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনায় নিষিদ্ধ টমটমের চাপায় প্রাণ গেল বৃদ্ধের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, জুন ১৯, ২০২২
বরগুনায় নিষিদ্ধ টমটমের চাপায় প্রাণ গেল বৃদ্ধের

বরগুনা: বরগুনার জেলা প্রশাসক কার্যালয়ের প্রধান গেটের সামনে শ্যালো মেশিনের তৈরি তিন চাকার বাহনের (টমটম) চাপায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রোববার (১৯ জুন) সকাল ১০টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পরে বরগুনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম আফজাল মোল্লা (৬৫)। তিনি পাথরঘাটা পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা।

নিহত আফজালের ভাগ্নে দুলাল জানান, বরগুনা আদালতে জমিজমা সংক্রান্ত মামলার তারিখ ছিল। একারণে তার মামা পাথরঘাটা থেকে সাইকেলে করে বরগুনায় আসেন। জেলা প্রশাসক কার্যালয়ের সামনে আসলে তাঁকে টমটম চাপা দেয়।  


প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা প্রশাসক কার্যালয়ের সামনে হঠাৎই একটা টমটমের সঙ্গে ধাক্কা লেগে বৃদ্ধ আফজাল টমটমটির নিচে চাপা পড়েন। তাঁকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কয়েক ঘণ্টা পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  
অন্যদিকে, দায়ী টমটমচালক কবিরকে বরগুনা সদর থানায় কর্তব্যরত ডিউটি অফিসারের হাতে সোপর্দ করেন উদ্ধারকারী দুই সংবাদকর্মী।


অবৈধ টমটমটি বরগুনার টমটম মালিক সমিতির ২৮ নম্বর গাড়ি। ঘাতক টমটম ড্রাইভারের নাম কবির। তিনি বরগুনা সদর উপজেলার কুমরাখালি গ্রামের হারুন হাওলাদারের ছেলে।

এ বিষয়ে ট্রাফিক বিভাগের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মিজানের কাছে সড়ক দুর্ঘটনা ও অবৈধ টমটম নিষিদ্ধ হওয়ার পরও কিভাবে চলছে, এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা এ বিষয়ে সজাগ রয়েছি, এমন অবৈধ গাড়ি শহরে প্রবেশ মাত্রই আমরা আটক করছি।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী আহম্মেদ বলেন, ঘাতক টমটম ড্রাইভার দুই সংবাদকর্মীর সহযোগিতায় আটক করা হয়েছে। নিহত আফজালের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, জুন ১৯, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।