ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছেলের মৃত্যুর খবরে চলে গেলেন মা

হারুন-অর-রশীদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জুন ১৮, ২০২২
ছেলের মৃত্যুর খবরে চলে গেলেন মা

ফরিদপুর: ছেলের মৃত্যুর সংবাদ শুনে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন গর্ভধারিণী মা। ঘটনাটি ঘটেছে শনিবার (১৮ জুন) সকালে ফরিদপুর শহরের আলীপুরে।

এ ঘটনায় বিষাদের ছায়া নেমে এসেছে পরিবার ও এলাকায়।

জানা গেছে, শহরের আলীপুরের বাসিন্দা মরহুম আব্দুল খালেক মিয়ার ছেলে ড. মো. আনোয়ারুল ইসলাম (৬৯) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের ডিন ছিলেন। সম্প্রতি তিনি ব্রেইন স্টোক করেন। এরপর তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিল। এ অবস্থায় শুক্রবার (১৭ জুন) দুপুর ৩টার দিকে মারা যান তিনি। কিন্তু এ খবর তার বৃদ্ধা মাকে তাৎক্ষণিক জানানো হয়নি। তবে শনিবার সকালে দাফনের জন্য ঢাকা থেকে তার মরদেহ ফরিদপুরে আনার সময় সকাল ৭টার দিকে মৃত্যুর খবরটি বয়োবৃদ্ধ মা রহিমা বেগমকে (৯৪) জানানো হয়। এখবর শোনার পরপরই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

তার আরেক ছেলে ইঞ্জিনিয়ার আজিজুল ইসলাম বাদল জানান, বড় ভাই ড. মো. আনোয়ারুল ইসলাম ব্রেইন স্ট্রোক করার পর চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে মারা যান। বৃদ্ধা মা তা জানতে পারলে অসুস্থ হয়ে পরবেন ভেবে এ খবর তখনই তাকে জানানো হয়নি। এরপর সকালে যখন ফরিদপুরে দাফনের জন্য তার মরদেহ নিয়ে আসা হচ্ছিল তখন মাকে এ খবর জানানো হয়। এ খবর শুনে মা অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন। এরপর শনিবার বাদ জোহর দুপুরে  জানাযা শেষে দু’জনের মরদেহ আলিপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

ডা. আনোয়ারুল ইসলাম ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মরহুম আব্দুল আলী শিকদারের মেয়ের জামাতা ছিলেন। তিনি ২০২০ সালের ৩০ জুন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ডিন পদ থেকে অবসর নেন।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ১৮ জুন, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।