ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ম্যাংগো জুস খেয়ে একই পরিবারের ৫ জন হাসপাতালে  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, জুন ১৮, ২০২২
ম্যাংগো জুস খেয়ে একই পরিবারের ৫ জন হাসপাতালে   কুড়িগ্রামে ম্যাংগো জুস খেয়ে একই পরিবারের ৫ জন হাসপাতালে  

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ীতে দোকান থেকে কেনা ম্যাংগো জুস খেয়ে শিশুসহ একই পরিবারের পাঁচজন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।  

শনিবার (১৮ জুন) সকালে ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর ঘুঘুরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

 

অসুস্থরা হলেন- ওই এলাকার মৃত তাড়িয়া শেখের ছেলে আবুল হোসেন (৫৫), তার স্ত্রী জাহানারা বেগম (৪৫), ভাবী নুরজাহান বেগম (৪৮) ভাতিজি রেখা মনি (১৩) ও নাতি আরাফাত (৪)।

অসুস্থদের স্বজনেরা জানান, কাশিপুর ইউনিয়নের অনন্তপুর ঘুঘুরহাট এলাকার আবুল হোসেন শুক্রবার (১৭ জুন) রাতে বাড়ির পাশের দোকান থেকে ম্যাংগো জুস কিনে এনে শিশু নাতিসহ পরিবারের সকলেই খায়। ওই বোতলের জুস খাওয়ার পর তারা নিজেরাই কিছু বুঝে ওঠার আগেই অচেতন হয়ে পড়েন। বাড়ির অন্যান্য সদস্যরা রাতভর চেষ্টা চালিয়ে সুস্থ করতে না পেরে শনিবার সকালে তাদেরকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে ম্যাংগো জুসের বোতলটি মেয়াদোত্তীর্ণ ছিল না।  

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমন কান্তি সাহা বলেন, কাশিপুর ইউনিয়নের একই পরিবারের পাঁচজন রোগী হাসপাতালে ভর্তি হয়েছে। রোগীর স্বজনরা জানিয়েছেন, ম্যাংগো জুস খাওয়ার পর তারা অচেতন হয়ে পড়েন। সে অনুযায়ী তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তারা চিকিৎসকের পর্যবেক্ষনে রয়েছেন।  কি কারণে এ ঘটনাটি ঘটেছে তদন্ত করে জানা যাবে। সেখানে স্যানিটারী ইন্সপেক্টরকে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘন্টা, জুন ১৮, ২০২২
এফইএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।