ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে শুকনো খাবার পাঠাল হবিগঞ্জ জেলা প্রশাসন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, জুন ১৮, ২০২২
সুনামগঞ্জে শুকনো খাবার পাঠাল হবিগঞ্জ জেলা প্রশাসন

হবিগঞ্জ: বন্যাকবলিত মানুষের জন্য ৪০ হাজার প্যাকেট শুকনো খাবার প্রস্তুত করেছে হবিগঞ্জ জেলা প্রশাসন। এর মধ্যে ৫ হাজার প্যাকেট পাঠানো হয়েছে সুনামগঞ্জ জেলায়, সমপরিমাণ পাঠানো হবে সিলেটে।

আর ৩০ হাজার প্যাকেট হবিগঞ্জের সবগুলো উপজেলায় বিতরণ করা হবে।

শনিবার (১৮ জুন) দুপুরে একটি কাভার্ডভ্যানে করে ৫ হাজার প্যাকেট খাবার সুনামগঞ্জে পাঠানো হয়েছে বলে জানান, হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ জহুরুল হোসেন।


বাংলানিউজকে তিনি বলেন, প্রতিটি প্যাকেটে চিড়া, চিনি, মুড়ি, বিস্কুট, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যবলেট, খাবার স্যালাইন ও দিয়াশলাই দেওয়া হয়েছে। ইতোমধ্যে ৫ হাজার প্যাকেট নিয়ে একটি গাড়ি হবিগঞ্জ থেকে সুনামগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়েছে। সেখানকার প্রশাসনের মাধ্যমে এগুলো বিতরণ করা হবে।

শিগগিরই সিলেটের উদ্দেশে আরও ৫ হাজার প্যাকেট পাঠানো হবে। বাকি ৩০ হাজার প্যাকেট খাবার হবিগঞ্জের সব উপজেলা প্রশাসনকে বিতরণের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান জানিয়েছেন, বন্যা পরিস্থিতি মোকাবিলায় নানা ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। যে কারো জরুরি ভিত্তিতে খাবারের প্রয়োজন হলে ৩৩৩ হটলাইনে কল দেওয়ার জন্য প্রচার করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।