ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বেনাপোল চেকপোস্টে মহিলাসহ আটক-২

বেনাপোল প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, জুন ২৫, ২০১০

বেনাপোল: ভারত থেকে বেনাপোল চেকপোস্টের প্রধান ফটক দিয়ে বাংলাদেশে প্রবেশের সময় মহিলা ও পুরুষকে  আটক করেছে বিডিআর। তাদের কাছে কোনো পাসপোর্ট ছিল না।

পেট্রাপোলের মানব পাচারকারী চক্র পুলিশের সহযোগিতায় তাদের এ দেশে পাঠাচ্ছিল।

বেনাপোল চেকপোস্টে দায়িত্বরত বিডিআর সুবেদার হুমায়ন আহমেদ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে জানান, শুক্রবার বিকেলে একজন পুরুষ ও একজন মহিলা ভারতীয় চেকপোস্ট থেকে হেঁটে বাংলাদেশে প্রবেশ করেন। এসময় তাদের চ্যালেঞ্জ করলে তারা বৈধ কাগজপত্র দেখাতে পারেননি।   পরে তাদের আটক করে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়।
আটককৃতরা হচ্ছেন নারায়ণগঞ্জ জেলার নিতাইগঞ্জ কাচারী খালির অরুণ রায় (৩৫) ও নরসিংদী জেলার মধ্যকান্দাপাড়ার সুবল দেবনাথের স্ত্রী সুনিতা দেবনাথ (৩৪)।

উল্লেখ্য, বেনাপোল-পেট্রাপোল চেকপোস্ট দিয়ে উভয় দেশের দালালরা আইন প্রয়োগকারী সংস্থার লোকদের সহযোগিতায় প্রতিদিন পাসপোর্টবিহীন মানুষদের পাচার করে চলেছে। এদের মধ্যে অনেকে বিভিন্ন সময় ধরাও পড়েছে। তারপরও বন্ধ হচ্ছে না মানব পাচার। এর ফলে সরকার বঞ্চিত হচ্ছে ভ্রমণকর বাবদ লাখ লাখ টাকা।

বাংলাদেশের স্থানীয় সময়: ১৭২৫ঘণ্টা, জুন ২৪, ২০১০-০৬-২৫
প্রতিনিধি/এনএস/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।