ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনা বাংলাদেশের জন্য আর্শিবাদ: প্রতিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জুন ১৭, ২০২২
শেখ হাসিনা বাংলাদেশের জন্য আর্শিবাদ: প্রতিমন্ত্রী

চাঁদপুর: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, দক্ষিণ এশিয়ার মধ্যে এখন সবচেয়ে বেশি মাথাপিছু আয় বাংলাদেশের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণ এশিয়ার মধ্যে বাংলাদেশকে সবচেয়ে বেশি আয়ের দেশ হিসেবে উন্নীত করেছেন।

তিনি বাংলাদেশের জন্য সত্যিই আর্শিবাদ। হয়তো তার জন্ম না হলে এত অল্প সময়ে বাংলাদেশ এতটা উন্নত হতো না।

শুক্রবার (১৭ জুন) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লুধুয়া হাইস্কুল অ্যান্ড কলেজের নবনির্মিত চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন উদ্বোধন, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, কে কি হবে এখন থেকেই নির্ধারণ করতে হবে। নিজের জীবনের লক্ষ্য স্থীর করতে হবে। তাই মনোযোগ দিয়ে লেখাপড়া করতে হবে। আগামী দিনে বাংলাদেশের হাল ধরার জন্য যোগ্য হয়ে উঠতে হবে। তিনি শিক্ষার্থীদের লেখাপড়ায় আরও বেশি মনোযোগী করে তুলতে শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহ্বান জানান।

লুধুয়া হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও সহযোগী অধ্যাপক মো. কামরুজ্জামানের সঞ্চালনায় আরও বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল হাসান, গভর্নিং বডির সাবেক সভাপতি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদ, গভর্নিং বডির সাবেক সভাপতি ও বিকেএসপির সাবেক পরিচালক আলী আজগর খান, ডা. এমদাদুল হক মানিক, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত, ওসি মুহাম্মদ শাহজাহান কামাল ও এসএসসি পরীক্ষার্থী লামিয়া আফরিন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুন ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।