ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

পরকীয়া সন্দেহে গৃহবধূর চুল কর্তন, সাবেক নারী মেম্বার গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জুন ১৭, ২০২২
পরকীয়া সন্দেহে গৃহবধূর চুল কর্তন, সাবেক নারী মেম্বার গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে পরকীয়ার অভিযোগ দিয়ে এক গৃহবধূর চুল কেটে দিয়েছেন সাবেক নারী ইউপি সদস্য (মম্বার)। বৃহস্পতিবার (১৬ জুন) রাতে উপজেলার বলইবুনিয়া ইউনিয়িনের কিসমতজামুয়া গ্রামে এই ঘটনা ঘটে।

পরে এ ঘটনা জানতে পেরে ওইদিন বিকেলেই অভিযুক্ত সাবেক নারী মেম্বার মুঞ্জিলা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ জুন) সকালে গৃহবধূর ভাই মো. সাইদুল শেখ বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে মোরেলগঞ্জ থানায় মামলা করেছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার গভীর রাতে ভুক্তভোগী গৃহবধূ প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে আসলে স্থানীয় রিয়াদ খান (২৬), বাবু মোল্লা (২৭) ও মো. রিয়াজুল শেখ (২৬) মিলে মুখ চেপে ধরে তাকে কুপ্রস্তাব দেয়। এতে রাজি না হলে তাকে ধরে রিয়াদের বাড়ির উঠানে নিয়ে যায় তারা। সেখানে ধস্তাধস্তির এক পর্যায়ে রিয়াদের মা মুঞ্জিলা বেগম ঘরের বাইরে আসেন। তখন সবাই মিলে ঘটনা ভিন্ন দিকে ঘুরাতে গৃহবধূকে ঘরের মধ্যে নিয়ে খাটের মসঙ্গে বেঁধে চুল কেটে দেয় ও মারধর করে। পরে চুরির অভিযোগে পুলিশে ফোন দেয় এবং স্থানীয়দের ডেকে আনে। পুলিশ এসে ওই গৃহবধূকে উদ্ধার করে।

মোরেলগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, ওই গৃহবধূর ভাইয়ের অভিযোগের ভিত্তিতে সাবেক নারী ইউপি সদস্য মুঞ্জিলা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ  সময়: ২০২২ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।