ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে বাসচাপায় আহত দাদি-নাতনির মৃত্যু ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জুন ১৭, ২০২২
নারায়ণগঞ্জে বাসচাপায় আহত দাদি-নাতনির মৃত্যু ঢামেকে

ঢাকা: নারায়ণগঞ্জের কাচপুর এলাকায় বাসের ধাক্কায় আহত দাদি-নাতনির মৃত্যু হয়েছে। তারা হলেন, শামসুন্নাহার (৫৯) ও আরফি আক্তার (৮)।

শুক্রবার (১৭ জুন) বেলা পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা ১টায় শামুসন্নাহারকে মৃত ঘোষণা করেন। আর বেলা ২টার দিকে মৃত্যু হয় চিকিৎসাধীন আরফির।

প্রত্যক্ষদর্শী জহুরা খাতুন জানান, তারা নারায়ণগঞ্জ বন্দর এলাকার দড়ি সোনাকান্দা এলাকায় থাকেন। সকালে তার ভাই নুর মোহাম্মাদ, ভাবি শামসুন্নাহার ও তাদের নাতনী আরফিকে নিয়ে নরসিংদিতে যাচ্ছিলেন। সেখানে শামসুন্নাহারের মেয়ের ঘরের আরেক নাতনী অসুস্থ থাকায় তাকে দেখতে যাচ্ছিলেন। জহুরা খাতুন কবিরাজি চিকিৎসা করেন। এজন্য তাকেও সঙ্গে নিয়েছিলেন।  

জহুরা জানান, তারা বাসে করে বন্দর থেকে কাচপুর আসেন। এরপর ৪ জন রাস্তা পার হচ্ছিলেন। প্রথমে নুর মোহাম্মদ একাই পার হয়ে যান। এরপর নাতনির হাত ধরে পার হচ্ছিলেন শামসুন্নাহার। আর তাদের পেছনে ছিলেন জহুরা। তখন একটি দ্রুতগতির বাস তাদের শামসুন্নাহার ও আরফিকে চাপা দেয়।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। এতে চিকিৎসাধীন ঢাকা মেডিক্যালে দাদি-নাতনির মৃত্যু হয়। ঘটনার পরপরই ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে।

শামসুন্নাহার ৬ ছেলে ও ১ মেয়ের জননী ছিলেন। তার ছেলে নাসির হোসেনের দুই সন্তানের মধ্যে ছোট ছিল আরফি। সে স্থানীয় একটি স্কুলে লেখাপড়া করত।  

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জুন ১৭, ২০২২ 
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।