ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রোহিঙ্গা শিবিরে এপিবিএন সদস্যদের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, জুন ১৭, ২০২২
রোহিঙ্গা শিবিরে এপিবিএন সদস্যদের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার ১৮ নম্বর রোহিঙ্গা শিবিরে আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএনের সঙ্গে রোহিঙ্গা সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনা ঘটেছে।

অন্যদিকে টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত ক্যাম্পে অভিযান চালিয়ে চারটি আগ্নেয়াস্ত্র এবং ৪টি কার্তুজ উদ্ধার করে।

বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১১টার ও বিকালে এ অভিযান চালানো হয়।

এ সময় ঘটনাস্থল থেকে একটি অটোমেটিক এসল্ট রাইফেল এবং ৪৪১ রাউন্ড তাজাগুলি উদ্ধার করা হয়েছে বলে জানান ৮ এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন।

অন্যদিকে ১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মো তারিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত ক্যাম্পে অভিযান চালিয়ে চারটি আগ্নেয়াস্ত্র এবং ০৪ টি কার্তুজ উদ্ধার করে।

তিনি জানান, তাঁর নেতৃত্বে প্রশিক্ষিত কমান্ডো টিমসহ ৮০ জন অফিসার ও ফোর্সের সমন্বয়ে একটি আভিযানিক দল  নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের নুরালীপাড়া সংলগ্ন পাহাড়ি এলাকায় ড্রোনের সাহায্যে অভিযান  করে। এ সময় পাহাড়ি এলাকায় গুহার মধ্যে ডাকাতদলের লুকিয়ে রাখা ০৪ (চার) টি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র (এলজি) ও ০৪ (চার) রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এসবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।