ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

উখিয়ার শিবিরে গুলি, রোহিঙ্গা যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, জুন ১৬, ২০২২
উখিয়ার শিবিরে গুলি, রোহিঙ্গা যুবক নিহত ফাইল ছবি

কক্সবাজার: কক্সবাজারের উখিয়া আশ্রয়শিবিরে রোহিঙ্গা সন্ত্রাসীদের দুই পক্ষের গুলির ঘটনায় সলিম (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন।

বুধবার (১৫ জুন) রাত ১২টার দিকে ক্যাম্প-২ ও ক্যাম্প-৬ এর মাঝামাঝি এলাকায় গুলি বিনিময়ে এ ঘটনা ঘটে।

গুলিতে আহত সলিমের মৃত্যু হয় ভোররাতে।  

রোহিঙ্গা শিবিরে আইন শৃংখলা রক্ষায় নিয়োজিত ১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) অধিনায়ক মো. নাইমুল হক বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোহিঙ্গাদের দু'গ্রুপের মধ্যে বুধবার রাতে গুলি চলে।   তার মধ্যে একটি গ্রুপ ছিল মুন্না বাহিনীর আর অপর গ্রুপটির নাম জানা যায়নি।  

তিনি আরও বলেন, বালুর মাঠ আর নৌকার মাঠের মাঝামাঝি স্থানে গুলির এক পর্যায়ে সলিম নামের ক্যাম্পের এক রোহিঙ্গার গায়ে গুলি লাগে। খবর পেয়ে এপিবিএন ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে সলিমকে উদ্ধার করে এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে ভোররাত ৩টার দিকে তাঁর মৃত্যু হয়।  

১৪ এপিবিএনের অধিনায়ক মো. নাইমুল হক জানান, কারা এ ঘটনার সঙ্গে জড়িত ও গুলির কারণ জানতে কাজ করছে এপিবিএন। অপরাধীদের ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ঘটনার বিষয়ে এপিবিএন আমাদের জানিয়েছে। লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুন ১৬, ২০২২
এসবি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।