ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দক্ষ মেডিক্যাল টেকনোলজিস্ট তৈরির সুপারিশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জুন ১৫, ২০২২
দক্ষ মেডিক্যাল টেকনোলজিস্ট তৈরির সুপারিশ

ঢাকা: দক্ষ মেডিক্যাল টেকনোলজিস্ট তৈরির জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করেছে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ৷

বুধবার (১৫ জুন) জাতীয় সংসদের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১২তম বৈঠকে এ সুপারিশ করা হয়েছে৷ কমিটির সভাপতি আ.ফ.ম রুহুল হকের সভাপতিত্বে জাতীয় সংসদ ভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে কমিটির সদস্য ইকবালুর রহিম, মো. হাবিবে মিল্লাত, মো.  শফিকুল আজম খাঁন, মো. মোজাফফর হোসেন, মো. আক্তারুজ্জামান, বেগম শিরীন আহমেদ এবং মন্ত্রণালয়ের মন্ত্রী ইয়ারফেস ওসমান অংশ নেন।

 

বৈঠকে চলতি অধিবেশনে উত্থাপিত ‘বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন (সংশোধন) বিল, ২০২২’ পরীক্ষা-নিরীক্ষা করা হয়। মন্ত্রণালয়ে চলমান প্রকল্পগুলো কমিটির সরেজমিনে পরিদর্শনের জন্য সুপারিশও করা হয়েছে।

এছাড়া বৈঠকে মেডিক্যাল ফিজিসিস্টের পরিপূর্ণ কোর্স চালুসহ দক্ষ মেডিক্যাল টেকনোলজিস্ট তৈরিতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সুপারিশ করা হয়।

বৈঠকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সিনিয়র সচিবসহ মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, জুন ১৫, ২০২২
এসকে/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।