ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাইকোর্ট মাজারের সামনে ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, জুন ১৫, ২০২২
হাইকোর্ট মাজারের সামনে ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী আহত

ঢাকা: রাজধানীর শাহবাগে হাইকোর্ট মাজারের সামনে চার রাস্তার মোড়ে বালুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা মাকসুমুল কাইয়ুম রয়েলসহ তার স্কুলপড়ুয়া দুই শিশু সন্তান আহত হয়েছেন।  

বুধবার (১৫ জুন)  এই তথ্য নিশ্চিত করেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার।

তিনি জানান, আজ সকালে হাইকোর্ট মাজার গেটের সামনে চৌরাস্তায় বালুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থাকা মাকসুমুল কাইয়ুম রয়েল ও তার দুই শিশুসন্তানসহ রাফা (১১) তানভীর (১০) আহত হয়। পরে তাদের তিনজনকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে বিএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্রী রাফার অবস্থা বেশি গুরুতর। একই স্কুলের ছাত্র তার ছোট ভাই তানভীর সপ্তম শ্রেণিতে পড়াশোনা করে।  

তিনি আরো জানান, সকালে তার বাবা তাদের বর্তমান ঠিকানা যাত্রাবাড়ী বিবির বাগিচা থেকে মোটরসাইকেলে করে তার দুইশিশু সন্তানকে স্কুলে  নিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনাটি ঘটে। পালিয়ে যাওয়া বালুবাহী ট্রাককে শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, তিন জনের অবস্থাই গুরুতর। হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, জুন ১৫, ২০২২
এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।