ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীর সঙ্গে ঝগড়া করে চিকিৎসকের ‘আত্মহত্যা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জুন ১৫, ২০২২
স্বামীর সঙ্গে ঝগড়া করে চিকিৎসকের ‘আত্মহত্যা’ প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন মাছিমপুর এলাকায় জান্নাতুল ফেরদৌস বন্যা (৩০) নামে এক নারী চিকিৎসক গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন।

মঙ্গলবার (১৪ জুন) রাতে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

জান্নাতুল টঙ্গীর চেরাগআলী এলাকার মৃত আব্দুল জব্বার মোল্লার মেয়ে। তিনি মাছিমপুর এলাকায় স্বামী সবুজ হোসেনের সঙ্গে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জান্নাতুল একটি পোশাক কারখানায় চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। স্বামী সবুজের সঙ্গে তার পারিবারিক বিষয়ে কলহ চলছিল। মঙ্গলবার সন্ধ্যায় স্বামীর সঙ্গে জান্নাতুলের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে তিনি নিজের ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন।

এ সময় তার স্বামী সবুজ তাকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক জান্নাতুলকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. অহিদ মিয়া বলেন, প্রাথমিকভাবে জানা গেছে জান্নাতুল ফেরদৌস আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২১৮, জুন ১৫, ২০২২
আরএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।