ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে বাস-সিএনজি-অটোরিকশা সংঘর্ষ, নিহত ১ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, জুন ১৫, ২০২২
ফেনীতে বাস-সিএনজি-অটোরিকশা সংঘর্ষ, নিহত ১ 

ফেনী: ফেনী-সোনাগাজী উপজেলা আঞ্চলিক সড়কের গোবিন্দপুর এলাকায় বাস ও সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে এক সিএনজি চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৪ যাত্রী।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১ জনকে চট্রগ্রাম মেডিক্যালে পাঠানো হয়েছে। বুধবার সকাল সাড়ে ৭ টায় সদর উপজেলার গোবিন্দপুর এলাকার চালতাতলি নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে যাত্রীসহ একটি সিএনজি অটোরিকশা জেলার সোনাগাজী উপজেলা থেকে ফেনী সদরে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাসের সামনের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশাকে সজোরে চাপা দেয়।  

এতে সিএনজি চালক নুরুজ্জামানসহ ৫ জন গুরুত্বর আহত হন। পরে তাদের দ্রুত উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালক নুরুজ্জমানকে মৃত ঘোষণা করেন।  
এ সময় আহতদের হাসপাতালে ভর্তি করা হলেও আশঙ্কাজনক অবস্থায় ১ জনকে চট্রগ্রাম মেডিক্যালে পাঠানো হয়েছে।

 ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,তাৎক্ষণিক আহতদের পরিচয় পাওয়া যায়নি। নিহত সিএনজি চালক নুরুজ্জামান ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের বাগের হাট এলাকার আবুল কালামের ছেলে।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, জুন ১৫, ২০২২
এসএইচডি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।