ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিকলে বাঁধা প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করলেন ২ বখাটে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, জুন ১৫, ২০২২
শিকলে বাঁধা প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করলেন ২ বখাটে

সাভার, (ঢাকা): সাভারের হেমায়েতপুরের হরিণধারা এলাকায় শিকলে বাঁধা শারীরিক ও বাকপ্রতিবন্ধী এক নারীকে (২৩) ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

মঙ্গলবার (১৪ জুন) দিনগত রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লা।

 

এর আগে, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মামলাটি দায়ের করেছেন ভুক্তভোগী নারীর মা।

আসামিরা হলেন- ওই এলাকার মোমিন মিয়ার ছেলে নাহিদ (১৯) ও একই এলাকার মৃত কুতুব উদ্দিনের ছেলে সাদ্দাম (২২)। তারা দুইজনই ওই এলাকার বখাটে হিসেবে পরিচিত।

ভুক্তভোগীর স্বজনরা জানান, এক নারী তার শারীরিক ও বাকপ্রতিবন্ধী মেয়েকে নিয়ে সাভারের হেমায়েতপুরের হরিণধারা এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। তিনি তার প্রতিবন্ধী মেয়েকে ঘরের ভেতরে শিকলে বেঁধে গৃহপরিচারিকার কাজ করতেন। প্রতিদিনের মতো সোমবার (১৩ জুন) সকালে কাজে যান ওই নারী। ওই সুযোগে সোমবার দুপুরে বাকপ্রতিবন্ধী নারীর ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করে দেন ওই দুই বখাটে। এ সময় ওই বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণচেষ্টা করলে তিনি বাঁধা দেন। পরে বখাটে নাহিদ ও সাদ্দাম তাকে বেধড়ক মারধর করে ধর্ষণ করেন।  ভুক্তভোগী নারীর গোঙানির শব্দ শুনে তার খালা ও ভাই এগিয়ে গিয়ে দরজা খুলতে বলেন। বখাটেরা দরজা খুলে তাদেরকে হত্যা করে লাশ গুম করার হুমকি দিয়ে চলে যান। পরে ভুক্তভোগী নারীর মা বাড়িতে ফিরে এসে এ ঘটনায় থানায় একটি মামলা করেন।

এ বিষয়ে ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লা বাংলানিউজকে বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে। বুধবার (১৫ জুন) ভুক্তভোগী নারীকে ওয়ার স্টেপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, জুন ১৫, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।