ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মনোহরদীতে ৪ ঘণ্টা পর মিলল নদীতে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, জুন ১৪, ২০২২
মনোহরদীতে ৪ ঘণ্টা পর মিলল নদীতে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ 

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে ব্রহ্মপুত্র নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার চার ঘণ্টা পর কলেজছাত্র আরাফাতের (২৫) মরদেহ উদ্ধার করা হয়েছে।  

সোমবার (১৩ জুন) সন্ধ্যায় ব্রহ্মপুত্র নদীর মনোহরদী-খিরাটি বাজার ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত আরাফাত মনোহরদী পৌর এলাকার চন্দনবাড়ী গ্রামের আতিকুর রহমানের ছেলে। তিনি মনোহরদী সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

স্থানীয়রা জানায়, সোমবার দুপুর ২টার দিকে আরাফাত তার বন্ধুদের সঙ্গে ব্রহ্মপুত্র নদীতে গোসল করতে যান। গোসল করার সময় আরাফাত নদীতে ডুব দিলে আর উঠেনি। এসময় তার বন্ধুরা খোঁজ করেও তার সন্ধান পায়নি। পরে ফায়ার সার্ভিস ও বাড়িতে খবর দেন বন্ধুরা। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে টঙ্গীর ডুবুরি দলকে খবর দেয়। এর মধ্যে এলাকাবাসী ও স্বজনরা নদীতে খোঁজাখুঁজি শুরু করে। এর চার ঘণ্টা পর আরাফাতের অচেতন মরদেহ উদ্ধার করে তারা। পরে তাকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, পানিতে ডুবে এক কলেজছাত্র মারা যাওয়ার খবর শুনেছি। এ ব্যাপারে বিস্তারিত জানতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে ।

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, জুন ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।