ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নানা আয়োজনে মোহাম্মদ নাসিমের মৃত্যুবার্ষিকী পালন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জুন ১৩, ২০২২
নানা আয়োজনে মোহাম্মদ নাসিমের মৃত্যুবার্ষিকী পালন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে দিনভর নানা আয়োজনে পালিত হলো বর্ষীয়ান রাজনীতিবিদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী।

সোমবার (১৩ জুন) দিনভর কর্মসূচির মধ্যে ছিল- স্বেচ্ছায় রক্তদান, গরিব ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ, সেলাই মেশিন ও প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার বিতরণ এবং বৃক্ষরোপণ।

বিকেলে সিরাজগঞ্জে জেলা আওয়ামী লীগের আয়োজনে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।  

সোমবার (১৩ জুন) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, অ্যাড. বিমল কুমার দাস, পৌরসভা মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা ও পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিনসহ জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা বক্তব্য দেন।  
 
দিনটি পালন উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, এরপর দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ, সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ এবং বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।  

এসব কর্মসূচিতে আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেয়।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুন ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।