ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইলিয়াস আহমেদ ফেরিঘাটে স্মরণকালের বৃহত্তম জনসভা হবে: কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জুন ১২, ২০২২
ইলিয়াস আহমেদ ফেরিঘাটে স্মরণকালের বৃহত্তম জনসভা হবে: কাদের

মাদারীপুর: ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের দিন শিবচরের ইলিয়াস আহমেদ চৌধুরী ফেরিঘাটে স্মরণকালের সেরা জনসভা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

রোববার (১২ জুন) সন্ধ্যার পর শিবচরের বাংলাবাজার ঘাটে জনসভাস্থল পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

 

এসময় মন্ত্রী বলেন, শিমুলিয়া প্রান্তে সুধী সমাবেশ হবে। সেখানে প্রধানমন্ত্রী ব্রিফিং করবেন। এদিন শিবচরের ইলিয়াস আহমেদ চৌধুরী ফেরিঘাটে স্মরণকালের বৃহত্তম জনসভা হবে। বেলা ১১টা থেকেই জনসভা শুরু হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কমিটমেন্ট ছিল পদ্মা সেতু। তার স্বপ্ন ছিল এই পদ্মা সেতু। এই পদ্মা সেতুর জন্য তিনি পারিবারিকভাবেও অপমানিত হয়েছেন। এই পদ্মা সেতু বাঙালির সক্ষমতার পদ্মা সেতু।

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী ওপারেও সুধী সমাবেশ করবেন। তবে এই পাড়ের জনসভাটিই মূল সভা। বেলা ১১টা থেকেই জনসভায় সবাই উপস্থিত থাকবেন।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, এস এম কামাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু এমপি, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, আনিসুর রহমান, নাহিম রাজ্জাক এমপি, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুনির চৌধুরী, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জুন ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।