ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিছিল দেখে লেগুনা থেকে লাফ, মিরপুরের সেই শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, জুন ১২, ২০২২
মিছিল দেখে লেগুনা থেকে লাফ, মিরপুরের সেই শিশুর মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুর বেনারসি পল্লীতে লেগুনা থেকে পড়ে আহত আলী হোসেন রনি (১০) নামে চিকিৎসাধীন এক শিশুর মৃত্যু হয়েছে।  

রোববার (১২ জুন) বেলা আড়াইটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার (১০ জুন) আহত হয় সে।

শিশুটির মা খাবার হোটেলের কর্মচারী মালা বেগম জানান, দুই ছেলে-মেয়ে ও প্রতিবন্ধী স্বামী নয়ন মনিকে নিয়ে বেনারসি পল্লীতে থাকেন। রনি কচুক্ষেত এলাকায় একটি মাদ্রাসায় পড়তো। তবে অর্থাভাবে তার মাদ্রাসায় আর পড়া হয়নি। বর্তমানে বাড়িতেই থাকতো।

তিনি বলেন, গত শুক্রবার বেলা ১২টার দিকে রনি ওই মাদ্রাসায় যায় বন্ধুদের সঙ্গে দেখা করতে। বেলা আড়াইটার দিকে একটি লেগুনার পিছনে ঝুলে বাসার দিকে আসছিলো। বেনারসি পল্লী ১ নম্বর রোডে আসার পর রাস্তায় বড় একটি মিছিল দেখে ভয় পেয়ে চলন্ত লেগুনা থেকেই লাফ দেয় সে। এতে রাস্তায় পড়ে তার মাথা, হাত, পা সহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পায়। তাকে উদ্ধার করে রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজের নিউরোসার্জারি বিভাগে ভর্তি করা হয়।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, আলী হোসেন রনিকে ঢামেকের ২০৪ নম্বর ওয়ার্ডে শুক্রবার ভর্তি করা হয়েছিল। মৃত্যুর পর তার মৃতদেহ মর্গে রাখা হয়েছে। থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জুন ১২, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।