ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতছড়ি উদ্যানে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, জুন ১২, ২০২২
সাতছড়ি উদ্যানে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ১ সাতছড়ি জাতীয় উদ্যানে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে লাল মিয়াকে গ্রেফতার করেছে র‍্যাব

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় সাতছড়ি জাতীয় উদ্যানে নিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে লাল মিয়া (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারের পর ধর্ষণের কথা স্বীকার করেছেন গ্রেফতার হওয়া ওই ব্যক্তি।

 

শনিবার (১১ জুন) রাত ১১টায় র‍্যাবের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। গ্রেফতার হওয়া লাল মিয়া চুনারুঘাট উপজেলার জিকুয়া গ্রামের মৃত সমুজ আলীর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, কিশোরীকে ধর্ষণের অভিযোগে তার পরিবারের পক্ষ থেকে গত ১ জুন চুনারুঘাট থানায় মামলা হয়েছিল। লাল মিয়া এ মামলার একমাত্র আসামি ছিলেন। শুক্রবার (১০ জুন)  শায়েস্তাগঞ্জ র‍্যাব ক্যাম্পের একটি দল তাকে গ্রেফতার করেছে।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, ১৫ বছরের কিশোরীর সঙ্গে মুঠোফোনের মাধ্যমে লাল মিয়ার পরিচয় হয়। দীর্ঘদিন যোগাযোগের পরিপ্রেক্ষিতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে মেয়েটিকে চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন লাল মিয়া।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জুন ১২, ২০২২
ইআর 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।