ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মধ্যরাতে নারীর শ্লীলতাহানি-মারধর যুবলীগ নেতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, জুন ১১, ২০২২
মধ্যরাতে নারীর শ্লীলতাহানি-মারধর যুবলীগ নেতার

সাভার (ঢাকা): পাওনা টাকা চাওয়ায় সাভারের আশুলিয়ায় মধ্যরাতে এক নারী ও তার পরিবারের ওপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবলীগ নেতার বিরুদ্ধে।

অভিযোগ পেয়ে শনিবার (১১ জুন) বিকেলে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আউয়াল নরসিংহপুরের দিয়াখালি এলাকায় ভুক্তভোগীদের বাড়ি পরিদর্শন করেছেন।

এর আগে,শুক্রবার (১০ জুন) দিবাগত রাত ২টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

অভিযুক্ত সোহেল মোল্লা ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। এছাড়া নাইমসহ আরও ২০-২৫ জনের বিরুদ্ধে এ গটনায় জড়িত তাকার অভিযোগ করা হয়েছে।

ভুক্তভোগী নিপা আক্তার বলেন, সোহেল মোল্লা আশুলিয়া থানা যুবলীগের নেতা। আমার স্বামীর বন্ধু, সেই সুবাদে তার সঙ্গে আমার পরিচয়। তিন বছর আগে বালুর ব্যবসা পরিচালনার কথা বলে ১৫ লাখ টাকা ধার নেন সোহেল মোল্লা। তিন-চার মাস পরেই সেই টাকা পরিশোধের কথা  ছিল। কিন্তু তিনি টাকা না দিয়ে উল্টো নানা টালবাহানা করে আসছেন। পরে ছয়টি চেক দেন সোহেল মোল্লা। সেই চেকগুলো নিয়ে ব্যাংকে গেলে একাউন্টে কোনো টাকা পাওয়া যায়নি। পরে পাওনা টাকা চাওয়ায় অনেকবার আমার স্বামীকে মারধর করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা চেক নিয়ে মামলা করার পর শুক্রবার দিনগত রাত ২টার দিকে হঠাৎ আমাদের বাড়িতে সোহেলসহ ২০-২৫ জন পিস্তল, চাপাতি ও লোহার পাইপ নিয়ে এসে আতঙ্ক সৃষ্টি করে এবং  হামলা চালায়। এসময় আমার স্বামী বাড়ি থেকে পালিয়ে গেলে নাইম আমাকে পিস্তল দিয়ে গুলি করে হত্যার চেষ্টা করে। পরে আমার ঘরে ভাঙচুর চালায় সন্ত্রাসীরা। এ সময় তারা আসবাবপত্রসহ আমার স্বামীর মোটরসাইকেলটিও ভেঙে ফেলে। আমার গায়ের কাপড় ছিঁড়ে শ্লীলতাহানির চেষ্টা করে। জিআই পাইপ দিয়ে মারধর করা হয় আমাকে।

বিষয়টি নিয়ে অভিযুক্ত যুবলীগ নেতা সোহেল মোল্লার সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

আর আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আউয়াল বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুক্তভোগীদের থানায় আসতে বলেছি। তারা থানায় আসলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, জুন ১১, ২০২২
এসএফ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।