ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে হেরোইনসহ দেবর-ভাবি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, জুন ১০, ২০২২
মেহেরপুরে হেরোইনসহ দেবর-ভাবি গ্রেফতার

মেহেরপুর: ৫ গ্রাম হেরোইনসহ দেবর শামীম খা (৪০) ও তার ভাবি শাহানাজ বেগমকে (৪৬) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতার শামীম খাঁ মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে ও শাহানাজ বেগম রায়হান খাঁর স্ত্রী।

বৃহস্পতিবার (৯ জুন) সন্ধ্যায় মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়া এলাকায় ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় শামীম খাঁর কাছ থেকে ৩ গ্রাম ও শাহানাজ বেগমের কাছ থেকে ২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) অজয় কুমার কুণ্ডু জানান, গ্রেফতাররা যৌথভাবে হেরোইন বিক্রি করে আসছে বিষয়টি নিশ্চিত হয়ে একযোগে তাদের বাড়িতে অভিযান চালানো হয়।  

তিনি আরও জানান, শামীম খাঁ'র বিরুদ্ধে আরও ৫টি মাদক মামলা বিচারাধীন আছে। এছাড়া শাহানাজ বেগমের স্বামী রায়হান খাঁ মাদক আইনের মামলায় জেলহাজতে রয়েছেন। স্বামী জেলে থাকলেও স্ত্রী শাহানাজ বেগম দেবর শামীম খাঁর সঙ্গে হেরোইনসহ অন্যান্য মাদক বিক্রি করে আসছিলেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদের মেহেরপুর সদর থানায় সোপর্দ করার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, জুন ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।