ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

লালপুরে পদ্মায় গোসলে নেমে তরুণী নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, জুন ১০, ২০২২
লালপুরে পদ্মায় গোসলে নেমে তরুণী নিখোঁজ

নাটোর: নাটোরের লালপুরে পদ্মা নদীতে গোসলে নেমে আমিনা খাতুন (২০) নামে এক তরুণী নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (০৯ জুন) রাত সাড়ে ১০টা পর্যন্ত অনুসন্ধান চালিয়েও তার সন্ধান পায়নি ডুবুরি দল।

এর আগে বৃহস্পতিবার (০৯ জুন) দুপুরে উপজেলার গৌরিপুর গ্রামে পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ হন ওই তরুণী।  

খবর পেয়ে লালপুর ও রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দল যৌথভাবে উদ্ধার কাজ শুরু করে। তবে শুক্রবার (১০ জুন) সকাল পর্যন্ত তার সন্ধান মেলেনি। নিখোঁজ আমিনা খাতুন উপজেলার গৌরিপুর গ্রামের মো. হাসেম মুন্নার মেয়ে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ারুজ্জামান এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার দুপুর আনুমানিক ১২টার দিকে আমেনা তার বাবার ময়লা কাপড় ধোয়া এবং গোসলের জন্য বাড়ির পাশে পদ্মা নদীর ঘাটে যায়।

পরে দুপুর গড়িয়ে বিকেল হলেও আমেনাকে বাড়িতে ফিরতে না দেখে পরিবারের লোকজন নদীর ঘাটে যান। সেখানে কাপড়-চোপড় ও তার ব্যবহৃত সেন্ডেল পড়ে থাকলেও আমেনা নেই। এ অবস্থায় প্রথমে তারা বিভিন্ন স্থান ও আত্মীয় স্বজনদের বাড়ি বাড়ি খোঁজ খবর নিতে থাকেন। কিন্তু কোথাও তার সন্ধান মেলে না।

পরে তারা নদীতে নেমে খোঁজাখুজি শুরু করে সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে বিকেলে লালপুর ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা শুরু করেন। পরে সন্ধ্যার দিকে রাজশাহী থেকে একদল ডুবুরি এসে উদ্ধার কাজ শুরু করেন। কিন্তু রাত সাড়ে ১০টা পর্যন্ত নদীর বিভিন্ন স্থানে অনুসন্ধান চালিয়েও তাকে পাওয়া যায়নি।  

ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে নদীতে স্রোত থাকায় সে ভেসে দূরে চলে গেছে। বিষয়টি নিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তৎপর আছেন।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, জুন ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।