ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় নকল সোনার মূর্তিসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জুন ৯, ২০২২
বগুড়ায় নকল সোনার মূর্তিসহ আটক ৪

বগুড়া: বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে নকল সোনার মূর্তিসহ চার কালোবাজারিকে আটক করেছে র‌্যাব।

বৃহষ্পতিবার (০৯ জুন) দুপুর পৌনে ৩টার দিকে বগুড়া র‌্যাব-১২ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- বগুড়া দুপচাঁচিয়া উপজেলার খোলাশ মধ্যপাড়া এলাকার মৃত মোকসেদ আলীর মেয়ে মোমেনা বিবি (৩৫), মৃত সমসেদ ফকিরের ছেলে শহিদুল ইসলাম (৪৮), তালুচ এলাকার মৃত অছিমদ্দিনের ছেলে আব্দুর রশিদ (৬০) এবং একই এলাকার নজরুল ইসলামের ছেলে সামসুল ইসলাম (৩২)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (০৮ জুন) দিনগত রাত সোয়া ১টার দিকে দুপচাঁচিয়া উপজেলার খোলাশ মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে চারজন কালোবাজারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি নকল স্বর্ণের মূর্তি, একটি সিএনজি, মোবাইল ও নগদ টাকা জব্দ করা হয়।

বগুড়া র‌্যাব-১২ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) মো. নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, আটকরা দীর্ঘদিন ধরে নকল সোনার মূর্তিসহ বিভিন্ন ধরণের মূর্তি দিয়ে প্রতারণা করে বড় অংকের টাকা হাতিয়ে নিত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দুপচাঁচিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, জুন ৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।