ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নতুন খাদ্য সচিবের দায়িত্ব নিলেন ইসমাইল হোসেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জুন ৮, ২০২২
নতুন খাদ্য সচিবের দায়িত্ব নিলেন ইসমাইল হোসেন

ঢাকা: খাদ্য মন্ত্রণালয়ে নতুন সচিব হিসেবে যোগ দিয়েছেন মো. ইসমাইল হোসেন। বুধবার (০৮ জুন) দুপুরে তিনি মন্ত্রণালয়ে পৌঁছালে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার আন্তরিক অভ্যর্থনা জানান।

পরে মন্ত্রণালয়ের সভাকক্ষে এক পরিচিতি সভায় খাদ্যমন্ত্রী নতুন সচিবকে স্বাগত জানিয়ে বলেন, তার মেধা, প্রজ্ঞা, বুদ্ধি, বিবেচনাবোধ দিয়ে আন্তরিকতা ও দক্ষতার সঙ্গে সরকারের লক্ষ্য অর্জনে কাজ করবেন।

এসময় বিদায়ী খাদ্যসচিব ড. মোছাম্মাৎ নাজমানারা খানুম বলেন, খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সবাইকে নিয়ে কাজ করেছি। করোনাকালে চ্যালেঞ্জ ছিল খাদ্য নিয়ে, সেই চ্যালেঞ্জ সবাইকে সঙ্গে নিয়ে মোকাবিলা করেছি।

নতুন খাদ্য সচিব ইসমাইল হোসেন বলেন, আমি সততা নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে অর্পিত দায়িত্ব পালন করব। টিমওয়ার্কের মাধ্যমে মন্ত্রণালয়ের কাজে গতিশীলতা আনতে সচেষ্ট থাকব। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শক্রমে সরকারের অগ্রাধিকারভুক্ত কর্মসূচি বাস্তবায়নে সর্বোচ্চ প্রচেষ্টা চালানোর অঙ্গীকার করেন তিনি।

খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক মো. সাখাওয়াত হোসেন, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. আব্দুল কাইউম সরকার ও অতিরিক্ত সচিব (প্রশাসন) মো. শেখ মজিবুর রহমানসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুন ০৮,২০২২
জিসিজি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad