ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় দম্পতি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জুন ৮, ২০২২
বগুড়ায় গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় দম্পতি নিহত

বগুড়া: বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় ময়নুল হাসান (৭৪) ও রওশন আরা (৬৫) নামে এক দম্পতি নিহত হয়েছেন।

বুধবার (০৮ জুন) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার বগুড়া-নওগাঁ মহাসড়কে দুপচাঁচিয়ার তিশিগাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা ময়নুল হাসান ও তার স্ত্রী রওশন আরা জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বাসিন্দা ছিলেন। তারা ঢাকার মোহাম্মদপুরে বসবাস করতেন। নিহত দম্পতি রাজশাহী জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলি মণ্ডলের শ্বশুর-শাশুড়ি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকার মোহাম্মদপুর থেকে প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ-১৭-৬৩৬২) নওগাঁ যাচ্ছিলেন তারা। পথে সকাল সাড়ে ৬টার দিকে দুপচাঁচিয়ার তিশিগাড়ীতে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারালে রাস্তার পাশে একটি তালগাছে ধাক্কা লাগে। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই রওশন আরার মৃত্যু হয়। আর স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ময়নুল হোসেন ও চালককে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে অবস্থার অবনতি হলে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানে সকাল ৯টার দিকে ময়নুল হাসানের মৃত্যু হয় এবং চালক চিকিৎসাধীন রয়েছেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলি মণ্ডল জানান, আমার শ্বশুর-শাশুড়ি ঢাকার মোহাম্মদপুর থেকে প্রাইভেটকারে করে নওগাঁয় এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। পথে দুপচাঁচিয়ায় দুর্ঘটনায় নিহত হয়েছেন বলে জানতে পারি।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক দম্পতি নিহত হয়েছেন। তাদের মরদেহ আইনগত প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হয়েছে। গাড়ির চালক শজিমেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জুন ০৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।