ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় সাড়ে ২৫ কেজি গাঁজাসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, জুন ৮, ২০২২
বগুড়ায় সাড়ে ২৫ কেজি গাঁজাসহ আটক ২

বগুড়া: বগুড়ায় বিশেষ অভিযান চালিয়ে ২৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব।

বুধবার (০৮ জুন) বেলা সাড়ে ১১টার দিকে বগুড়া র‌্যাব-১২ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার গজারিয়া বাজার এলাকার মৃত মো. জালালের ছেলে মো. রুবেল (৩২) এবং নারায়নগঞ্জ জেলার সদর উপজেলার মিজমিজি পূর্বপাড়া এলাকার মো. আমিনুল হকের ছেলে মো. আরিফ শেখ (৩৩)।

বিজ্ঞপ্তিতে বলা হয়- গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৭ জুন) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সীমাবাড়ি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সীমাবাড়ি গ্রামে অভিযান চালানো হয়। সেখানে ২৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ রুবেল ও আরিফকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ে ব্যবহৃত তিনটি মোবাইল ফোন এবং নগদ ১ হাজার ৫০ টাকা জব্দ করা হয়।

বগুড়া র‌্যাব-১২'র মিডিয়া অফিসার মো. মোস্তাফিজুর রহমান (সিনিয়র সহকারী পুলিশ সুপার) বাংলানিউজকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তারা দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সঙ্গে জড়িত। আইনের চোখ ফাঁকি দিয়ে বগুড়া এবং সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় তারা গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিলেন। আইনি ব্যবস্থার জন্য তাদেরকে শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, জুন ০৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।