ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত গণ-বিরোধী : প্রিন্স

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জুন ৭, ২০২২
গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত গণ-বিরোধী : প্রিন্স

ময়মনসিংহ: গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত গণ-বিরোধী বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির মধ্যে গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত গণ-বিরোধী।

সরকার একদিকে যেমন গণতন্ত্র, মানবাধিকার ও ভোটাধিকার হরণ করেছে; অন্যদিকে ভ্রান্ত-নীতি, দুর্নীতি ও অব্যবস্থাপনার কারণে গণ-দুর্ভোগ সৃষ্টি করেছে।

মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ে মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির এ নেতা আরও বলেন, দ্রব্যমূল্য আগামীতে আরও বৃদ্ধি পাবে বলে প্রধানমন্ত্রী যে মন্তব্য করেছেন, তা চরম দায়িত্বজ্ঞানহীন। সরকারের দায়িত্ব দ্রব্যমূল্য জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখা। কিন্তু বতর্মান সরকার তা না করে জনগণকে আতঙ্কিত করছে।

মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে যৌথ সভায় বক্তব্য দেন সংগঠনের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, শাহ্ শিব্বির আহমেদ ভুলু, ফারজানা রহমান হোসনা, অ্যাড. এম এ হান্নান খান, কায়কোবাদ মামুন, শামীম আজাদ, মাহবুবুল আলম ও মহানগর বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ৭ জুন, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।