ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, জুন ৭, ২০২২
গাংনীতে দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার দিগলকান্দি গুচ্ছগ্রামে সাগর আলী ও চামেলী খাতুন নামে এক দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মৃত সাগর আলী মেহেরপুর সদর উপজেলার পাটকেলপোতা গ্রামের ইকতার আলীর ছেলে ও চামেলী খাতুন গাংনী উপজেলার দিগলকান্দি গুচ্ছগ্রামের কালু শেখের মেয়ে।

প্রায় এক বছর আগে বিয়ে হয় তাদের।

কী কারণে, ওই দম্পতি আত্মহত্যা করেছেন কেউ বলতে পারছেন। হতবাক হয়ে পড়েছেন স্থানীয়রা। শোকাতর হয়ে পড়েছেন তাদের পরিবারের লোকজন।

মঙ্গলবার (৭ জুন) দুপুরে গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের দিগলকান্দি গুচ্ছগ্রাম থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করা হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

তবে, সাগর আলীর বন্ধু মিঠু আলী জানান, সোমবার (৬ জুন) দিনগত মধ্য রাত পর্যন্ত আমি ও সাগর আলী স্থানীয় এক মেম্বর প্রার্থীর পক্ষে নির্বাচনী গণসংযোগে ছিলাম। গভীর রাতে বাড়ি ফেরার কারণে, তার বাবা কালু শেখ বকাবকি করেন। এ নিয়ে সে রাগ করে ওই রাতেই শ্বশুরবাড়িতে চলে যায়।

চামেলীর মা হুসনেয়ারা বানু বলেন, মেয়ে জামাই ঘরেই ছিল। দোকান থেকে খাওয়ার জন্য কিছু এনে দিতে বললে আমি দোকানে যাই। এসেই দেখি তাদের ঝুলন্ত মরদেহ। মেয়ের একটা ওড়না দিয়েই তারা আত্মহত্যা করেছেন।

মেয়ে-জামাইয়ের মধ্যে কোনো দ্বন্দ্ব ছিল না বলেও জানান তিনি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মনোজিৎ কুমার নন্দী সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।  

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশের একটি দল পৌঁছেছে। তারা কীভাবে মারা গেছেন তা তদন্ত শেষে বলা সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জুন ০৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।