ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে স্কুলছাত্রীর ধর্ষক হিরো মোল্লা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জুন ৭, ২০২২
যাত্রাবাড়ীতে স্কুলছাত্রীর ধর্ষক হিরো মোল্লা গ্রেফতার

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন মুরাদপুর এলাকা থেকে এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় প্রধান আসামি মো. হিরো মোল্লাকে (২৪) গ্রেফতার করা হয়েছে। কদমতলী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার ও  ভুক্তভোগী স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৩।

মঙ্গলবার (৭ জুন) দুপুরে র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সম্প্রতি যাত্রাবাড়ীর মুরাদপুর এলাকা থেকে স্কুলছাত্রীকে অপহরণের পর আটকে রেখে ধর্ষণের ঘটনা ঘটে। এ বিষয়ে  দেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হলে অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব-৩ গোয়েন্দা নজরদারি ও ছায়াতদন্ত শুরু করে।

তিনি আরও জানান, এরপর গত ৬ জুন দুপুরে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে রাজধানীর কদমতলী থানাধীন এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামি হিরো মোল্লাকে গ্রেফতার করা হয়। তিনি মাদারীপুরের শিবচর উপজেলার শৌল্লা গ্রামের বাসিন্দা।

এই র‌্যাব কর্মকর্তা আরও জানান, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে জানা গেছে, গত ১৬ এপ্রিল সকাল সাড়ে ১০ টার দিকে স্কুল থেকে বাসায় ফেরার পথে হিরো মোল্লা পূর্ব পরিকল্পনা অনুযায়ী রাস্তা থেকে জোরপূর্বক তাকে রিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর আসামি তাকে আটকে রেখে শারিরীক নির্যাতন ও বিভিন্ন প্রলোভন দেখিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করেন।

বীণা রানী দাস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি এ ঘটনা স্বীকার করেছেন। তার নামে শ্যামপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ৭, ২০২২
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।