ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, জুন ৭, ২০২২
যশোরে যুবককে কুপিয়ে হত্যা

যশোর: যশোরে আশিকুর রহমান অপু (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষরা।  

মঙ্গলবার (০৭ মে) সকালে শহরের খালধার রোডের আমিনিয়া মাদরাসা মোড়ে তিনি প্রতিপক্ষের ধারালো অস্ত্রে গুরুতর আহত হন।

পরে ঢাকায় নেওয়ার পথে দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

নিহত অপু শহরের খালধার রোড এলাকার হাবিবুর রহমান হবির ছেলে। তার বিরুদ্ধে হত্যা-মাদকসহ ৭টি মামলা রয়েছে।  

যশোর জেনারেল হাসপাতালের সার্জারী ওয়ার্ডের চিকিৎসক তানভীর আহম্মেদ বলেন, অপুর শরীরে ধারালো অস্ত্রের অসংখ্য আঘাত রয়েছে। গলার অনেকাংশ অংশ কাটা। তার অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় ঢাকায় রেফার্ড করা হয়েছিল।

যশোর পুলিশের মুখপাত্র ও ডিবি ওসি রুপন কুমার সরকার জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে রিকশায় শহরের বড়বাজারে যাওয়ার পথে খালধার রোডের আমিনিয়া মাদরাসার সামনে পৌঁছলে অজ্ঞাতপরিচয় সন্ত্রাসীরা গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার্ড করেন।

ঢাকায় নেওয়ার পথে ফরিদপুরের একটি বেসরকারি ক্লিনিকে দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। তার বিরুদ্ধে হত্যা, মাদক, দ্রত বিচারসহ ৭টি মামলা রয়েছে।

স্থানীয়রা জানান, ২০২০ সালের ৭ জুন শহরের বড় বাজারে পাপ্পু নামে এক যুবককে হত্যার ঘটনায় জড়িত ছিল অপু। সেই হত্যার প্রতিশোধ নিতে আজ সকালে প্রতিপক্ষের লোকজন অপুকে কুপিয়ে হত্যা জখম করেন। পরে তার মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, জুন ০৭, ২০২২
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।