ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল চালককে ধরায় হামলা, আহত ৩ পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জুন ৭, ২০২২
মোটরসাইকেল চালককে ধরায় হামলা, আহত ৩ পুলিশ ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর জুরাইন রেলগেট সংলগ্ন ট্রাফিক পুলিশ বক্সে হামলার ঘটনা ঘটেছে। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহত পুলিশ সদস্যরা হাসপাতালে ভর্তি আছেন।

মঙ্গলবার (৭ জুন) সকাল সাড়ে ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) উৎপল দত্ত অপু (৩৫), সার্জেন্ট আলী হোসেন ও কনস্টেবল সিরাজুল ইসলাম।

আহতের মধ্যে এসআই উৎপল দত্ত অপুর হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তিনি ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এছাড়া আহত বাকি দু’পুলিশ সদস্য রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, এসআই অপুর হাতে ধারাল অস্ত্রের আঘাত আছে। জরুরি বিভাগে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম বলেন, সকালে জুরাইন পুলিশ বক্সের সামনে ইয়াছিন (৪০) নামে এক ব্যক্তি উল্টা পথে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। সার্জেন্ট আলী হোসেন তাকে থামতে বলেন এবং ইয়াছিনের কাছে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চান। এ বিষয় নিয়ে পুলিশের সঙ্গে তর্কে জড়ান ইয়াসিন। পরে তাকে আটক করে পুলিশ বক্সে নিয়ে যাওয়া হয়। স্থানীয়রা এগিয়ে আসলে তাদের ভুল তথ্য বোঝায় ইয়াসিন। এতে ক্ষিপ্ত হয়ে স্থানীয় বেশ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা করেন। এতে তিন পুলিশ সদস্য আহত হন।

ওসি আরও বলেন, মোটরসাইকেল চালক ইয়াসিনকে আটক করে শ্যামপুর থানায় নেওয়া হয়েছে। ভাঙচুরের ঘটনায় আইনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, জুন ০৭, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।