ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছোট ভাইকে হত্যা করে থানায় আত্মসমর্পণ

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জুন ৫, ২০২২
ছোট ভাইকে হত্যা করে থানায় আত্মসমর্পণ ছোট ভাই মেশকাত তালুকদার

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটিতে ছোট ভাই মেশকাত তালুকদারকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছেন বড় ভাই মেহেদী হাসান। রোববার (৫ জুন) সকালে নলছিটি পৌর শহরের টিঅ্যান্ডটি সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মেশকাত ওই এলাকার আমির আলী তালুকদারের ছেলে।  পারিবারিক বিরোধের জেরে ছোট ভাইকে হত্যা করা হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন মেহেদী হাসান।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, সকাল ৭টার দিকে থানায় উপস্থিত হয়ে ছোট ভাইকে হত্যার কথা জানিয়ে আত্মসমর্পণ করেন মেহেদী হাসান। পারিবারিক বিরোধের জের ধরে শনিবার ( ৪ জুন) রাতের কোনো এক সময় মেশকাতকে পিটিয়ে ও কুপিয়ে হাত ও পাঁ ভেঙে গুরুতর জখম করেন তিনি। পরে রুমের ভেতর আটকে রাখেন বড় ভাই মেহেদী হাসান।

সকাল ৬টার দিকে মেশকাতকে পিটিয়ে আহত করার ঘটনা তাদের বড় ভাই রুহুল আমিনকে জানান মেহেদী। এরপর দ্রুত বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরপরই মারা যান মেশকাত।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, ঘটনাস্থল ও বরিশাল শেরেই বাংলা হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়ঃ ২১২৪ঘণ্টা,০৫ মে, ২০২২ 
ইআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।