ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রী সেজে গাঁজা পাচারকালে কারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, জুন ৫, ২০২২
যাত্রী সেজে গাঁজা পাচারকালে কারবারি আটক

আগরতলা (ত্রিপুরা): পরিকল্পনা ছিল পুলিশের চোখ ফাঁকি দিয়ে যাত্রী সেজে যাত্রীবাহি গাড়িতে করে ভিনরাজ্যে গাঁজা পাচার করবেন। মাদক কারবারির সে পরিকল্পনা ভণ্ডুল হলো মোটরকর্মীদের তৎপরতায়।

 

ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলা চন্দ্রপুর এলাকার আন্তঃরাজ্য বাস টার্মিনালে অন্যান্য দিনের মতো রোববার (৫ জুন) প্রচুর লোক সমাগম হয়। অন্যান্য যাত্রীর সঙ্গে এক যুবক আগরতলা থেকে গৌহাটিগামী দূরপাল্লার বাসের টিকিট নিতে কাউন্টারে আসে। ওই যুবকের গতিবিধি দেখে কাউন্টারে থাকা মোটরকর্মীদের সন্দেহ হয়।  

তখন তারা যুবকের কাঁধে থাকা দুটি ব্যাগ খুলে দেখেন। ব্যাগের চেইন খুলতেই দেখা যায় ব্যাগ দুটিতে গাঁজার প্যাকেট রয়েছে। তাকে আটকে রেখে পুলিশে খবর দেওয়া হয়।  

পরে পূর্ব আগরতলা থানার অতিরিক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষ্ণু দাসের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে গিয়ে যুবককে থানায় নিয়ে আসে।  

আটক যুবকের দুটি ব্যাগ থেকে মোট ১১প্যাকেট গাজা জব্দ করা হয়েছে। সব মিলিয়ে প্রায় ১০ কেজি গাঁজা হতে পারে, যার বাজারমূল্য প্রায় এক লাখ রুপি বলে জানিয়েছেন বিষ্ণু দাস।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই যুবক জানিয়েছেন, তার নাম শরীফ হোসেন। বাড়ি ত্রিপুরার পশ্চিম জেলার অন্তর্গত জিরানীয়া এলাকায়। তার বিরুদ্ধে মাদক নিরুদক আইনে মামলা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, জুন ০৫, ২০২২
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।