ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে কিশোরীকে হাত-মুখ বেঁধে দলবদ্ধ ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, জুন ৫, ২০২২
ফরিদপুরে কিশোরীকে হাত-মুখ বেঁধে দলবদ্ধ ধর্ষণ

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় দহিসারা গ্রামের ১৭ বছরের এক কিশোরীকে হাত-মুখ বেঁধে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় ৩ যুবকের বিরুদ্ধে।

রোববার (৫ জুন) দুপুর ২টার দিকে ফরিদপুর সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. সুমিনুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, শনিবার (০৬ জুন) সন্ধ্যায় তাকে বাড়ির পাশের একটি পাটক্ষেতে হাত-মুখ বেঁধে দলবদ্ধ  ধর্ষণ করা হয় বলে জানিয়েছে ওই ভুক্তভোগী কিশোরীর পরিবার।

পরে পরিবার ও স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা নগরকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করে।

ভুক্তভোগী ওই কিশোরীর পরিবার জানায়, স্থানীয় সাবেক চেয়ারম্যান পথিক তালুকদারের আপনভাই পলাশ তালুকদারের শ্যালক দহিসারা গ্রামের ইলিয়াস মোল্লার ছেলে নাফিজ মোল্লা (২০), দেলোয়ার মোল্লার ছেলে শাওন মোল্লা (১৮) ও একই গ্রামের ওয়াদুত মুন্সির নাতি ও পার্শ্ববর্তী সালথা উপজেলার বল্লোভদি গ্রামের মন্টু মোল্লার ছেলে সাগর মোল্লা (২০) তাদের মেয়েকে বেশ কিছুদিন ধরে নানাভাবে বিরক্ত ও কুপ্রস্তাব দিতেন। প্রস্তাবে রাজি না হলে এক পর্যায়ে গতকাল শনিবার (৪ জুন) সন্ধ্যায় বাড়ির পাশের একটি পাটক্ষেতে হাত-মুখ বেঁধে ধর্ষণ করে তারা। এ ঘটনার অভিযুক্তদের কঠিন শাস্তি দাবি করে ভুক্তভোগীর পরিবার।

প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বলেন, ভুক্তভোগী ও তার পরিবার ওই রাতে থানায় এসে বিষয়টি আমাদের জানিয়েছে। মেয়েটি এখন ফরিদপুরে চিকিৎসাধীন রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ নেওয়া হবে।  

নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান বলেন, অপরাধী যেই হোক না কেনো পুলিশ তাদের আইনের আওতায় আনবে। এ ঘটনায় অভিযুক্ত কেউ ছাড় পাবে না।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মে ০৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।