ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিক্ষোভ শেষে বাড়ি ফেরা হলো না আ.লীগ কর্মীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জুন ৪, ২০২২
বিক্ষোভ শেষে বাড়ি ফেরা হলো না আ.লীগ কর্মীর

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বাবলু হোসেন (৪০) নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন।

শনিবার (০৪ জুন) বিকেল ৫টায় কুষ্টিয়া-মেহেরপুর সড়কের নওদাপাড়া বালিকা বিদ্যালয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবলু মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের বড়বাড়ীয়া বেড়পাড়া এলাকার আবু মুসার ছেলে। তিনি স্থানীয় আওয়ামী লীগের কর্মী ও পেশায় গরু ব্যবসায়ী ছিলেন।

ঘটনাস্থলে থাকা নিহতের প্রতিবেশী হাফিজুল ইসলাম জানান, সমাবেশ শেষে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন বাবলু। পথে নওদাপাড়া বালিকা বিদ্যালয়ের কাছে পৌঁছালে কুষ্টিয়া-মেহেরপুরগামী একটি পিকাপের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক গাড়িটি পালিয়ে গেছে।

এদিকে, দূর্ঘটনার খবর শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে যান মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল হালিম, সাধারণ সম্পাদক কামারুল আরেফিনসহ দলীয় নেতা কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা,  জুন ০৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।