ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে বাস চাপায় সেনাসদস্য নিহত

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জুন ৪, ২০২২
রাজবাড়ীতে বাস চাপায় সেনাসদস্য নিহত

রাজবাড়ী: রাজবাড়ীর গোয়ালন্দে বাসের চাপায় মো. সাহেব আলী (২৮) নামে এক সেনাসদস্য নিহত হয়েছেন।

শনিবার (০৪ জুন) বেলা পৌনে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ফায়ার সার্ভিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাহেব আলী মাগুরার মোহাম্মদপুর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পোরাইল গ্রামের গফফার মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সাহেব আলী মোটরসাইকেল চালিয়ে মাগুরা থেকে তার কর্মস্থল সাভার সেনানিবাসে যাচ্ছিলেন। পথে ফায়ার সার্ভিস এলাকায় পৌঁছালে ঢাকা থেকে খুলনাগামী একটি বাস তাকে চাপা দেয়। এসময় তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের গাড়ি চালক মুরাদ খান জানান, বেলা পৌনে ১১টার দিকে গোয়ালন্দ ফিডমিল ও গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের মাঝামাঝি স্থানে বিকট শব্দ হয়। অফিস কক্ষ থেকে বের হয়ে দেখি একজন রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে আছেন। তার বাম পাসহ শরীরের বিভিন্ন অঙ্গ থেঁতলে গেছে।

দুর্ঘটনার স্থান থেকে প্রায় ২০০ গজ দূরে মোটরসাইকেলটি টেনে-হিচড়ে নিয়ে গেছে বাস। এতে তার মাথায় থাকা হেলমেটসহ গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। পরে তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক  মৃত ঘোষণা করেন।

আহলাদিপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জিল্লুর রহমান জানান, মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। ঘাতক বাসটিকে আটকের জন্য বিভিন্ন পয়েন্টে খবর দেওয়া হয়েছে। নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে। নিহত যুবক সেনা সদস্য ছিলেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা,  জুন ০৪, ২০২২ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।