ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাড্ডায় ১৫ কেজি গাঁজাসহ গ্রেফতার দুই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, জুন ৩, ২০২২
বাড্ডায় ১৫ কেজি গাঁজাসহ গ্রেফতার দুই

ঢাকা: রাজধানীর বাড্ডা থানা এলাকা থেকে গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ।

গ্রেফতারকৃতরা হলেন- মো. ইয়ামিন শারাফাত ও মো. হাসিবুর রহমান শিশির।

শুক্রবার (০৩ জুন) ডিএমপির গোয়েন্দা গুলশান বিভাগের সহকারী কমিশনার (এসি) দেবাশীষ কর্মকার বাংলানিউজকে এ বিষয়ে নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে বাড্ডা থানার গুলশান লেক এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ ইয়ামিন ও শিশিরকে গ্রেফতার করা হয়। তারা বাড্ডা থানার লিংক রোড থেকে শাহজাদপুর যাওয়ার রাস্তায় গুলশান লেকের অপর পাশে আল্লাহর দান খাবার হোটেলের সামনে অবস্থান করছিলেন। তাদের উদ্দেশ্য ছিল সেখানে গাঁজা বিক্রি করা।

গোপন এ সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। টের পেয়ে আসামিরা পালাতে চেষ্টা করে। কিন্তু ধাওয়া করে তাদের ধরে ফেলা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গাঁজা বিক্রির বিষয়ে নিশ্চিত করেছে। আসামিরা জানিয়েছে, সীমান্তবর্তী জেলা ব্রাহ্মণবাড়িয়া থেকে তারা গাঁজা সংগ্রহ করে ঢাকা নিয়ে আসতেন। পরে রাজধানীসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে বাড্ডা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে বলেও নিশ্চিত করেন এসি দেবাশীষ কর্মকার।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, জুন ০৩, ২০২২
এসজেএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।