ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৮ যাত্রী নিয়ে জলপাইগুড়ি ফিরে গেল মিতালী এক্সপ্রেস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, জুন ৩, ২০২২
৮ যাত্রী নিয়ে জলপাইগুড়ি ফিরে গেল মিতালী এক্সপ্রেস ৮ যাত্রী নিয়ে জলপাইগুড়ি ফিরে গেল মিতালী এক্সপ্রেস।

নীলফামারী: ঢাকা ক্যান্টনমেন্ট রেল স্টেশন থেকে আট জন যাত্রী নিয়ে ভারতের নিউ জলপাইগুড়িতে ফিরে গেল তৃতীয় আন্তদেশীয় ট্রেন মিতালী এক্সপ্রেস।

শুক্রবার (৩ জুন) নির্ধারিত সময়ের এক ঘণ্টা ৪৫ মিনিট দেরিতে সকাল ৮টায় নীলফামারীর ডোমারের চিলাহাটি রেল স্টেশন থেকে যাত্রা করে ট্রেনটি।

এর আগে বৃহস্পতিবার নির্ধারিত সময় রাত ৯টা ৫০ মিনিটে ভারতীয় পাঁচ জন ও বাংলাদেশি তিন জনসহ মোট আট জন ভিসাধারী যাত্রী নিয়ে ঢাকা ক্যান্টেমেন্ট স্টেশন ছেড়ে আসে ট্রেনটি।

চিলাহাটি স্টেশনে দায়িত্বরত স্টেশন মাস্টার ময়নুল হোসেন জানান, মিতালী এক্সপ্রেস সকাল ৬টা ১৫ মিনিটে চিলাহাটিতে পৌঁছার কথা থাকলেও ট্রেনটি স্টেশনে আসে ৭টা ৪০ মিনিটে। যাত্রীদের মধ্যে সাত জন এসি চেয়ার ও একজন এসি বার্থের যাত্রী ছিল।

ঢাকা থেকে বাংলাদেশি রেলের লোগো (ইঞ্জিন) ১০টি কোচ নিয়ে ভোরে চিলাহাটি স্টেশনে পৌঁছে ২০ মিনিট বিরতির পর ভারতীয় রেলের (লোগো) ইঞ্জিন কোচগুলো নিয়ে ভারতের নিউ জলপাইগুড়ি উদ্দেশ্যে চিলাহাটি স্টেশন ত্যাগ করে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জুন ০৩, ২০২২
এসএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।