ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবার ওপর অভিমান করে বাড়িছাড়া চার বোন উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, জুন ৩, ২০২২
বাবার ওপর অভিমান করে বাড়িছাড়া চার বোন উদ্ধার

বাবার ওপর অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার সাতদিন পর সন্ধান মিলেছে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার চার বোনের।  

বৃহস্পতিবার (২ জুন) রাতে কুমিল্লা নগরের জাঙ্গালিয়া পশ্চিমপাড়া থেকে তাদের উদ্ধার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

তারা পিবিআইয়ের হেফাজতে রয়েছে।

শুক্রবার সকাল ১০টায় সংবাদ সম্মেলনের পর চার বোনকে পরিবারের কাছে হস্তান্তর করবে পিবিআই।  

পিবিআইয়ের উপ-পরিদর্শক (এসআই) সাফায়েত হোসেন এ তথ্য জানিয়েছেন।  

চার বোনের মামা এ বি এম ছিদ্দিকুর রহমান বলেন, বাবার সঙ্গে রাগ করে গত ২৬ মে সকাল সোয়া ৮টায় তিন বোনকে নিয়ে মাদরাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় বড় বোন তাসনিম জাহান। সঙ্গে সঙ্গে নেয় কাপড়চোপড়।  

এরপর প্রথমে নাঙ্গলকোট থেকে একটি বাসে উঠে কুমিল্লা যায় তারা। পরে নগরের জাঙ্গালিয়া এলাকার একটি বাড়িতে রুম ভাড়া নেয় তারা। তাদের মধ্যে দুইজন শিশু ও অপর দুইজন কিশোরী।  

বৃহস্পতিবার সকালে তাসনিম মাকে ফোন করলে বিষয়টি র‍্যাব ও পুলিশকে জানানো হয়। পরে পিবিআই ওই বাড়িতে গিয়ে তাদের উদ্ধার করে।

চার বোনের মধ্যে তাসনিম জাহান (১৭) উপজেলা সদরের আফসারুল উলুম কামিল মাদরাসার আলিম প্রথম বর্ষ, মারজাহান (১৪) একই মাদরাসার দাখিল দশম শ্রেণি ও তাজিন সুলতানা (১২) ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। মাইশা নারুয়া তালিমুল কোরআন মডেল মাদরাসার শিশু শ্রেণিতে পড়ে।

বাংলাদেশ সময়: ০৮৪৯ ঘণ্টা, জুন ৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।