ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানবিক পুলিশ হতে হবে: খুলনা রেঞ্জের ডিআইজি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জুন ১, ২০২২
মানবিক পুলিশ হতে হবে: খুলনা রেঞ্জের ডিআইজি

মেহেরপুর: বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন বিপিএম (বার) বলেছেন, পুলিশকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি পুলিশকে মানবিক হতে হবে।

মঙ্গলবার (১ জুন) দুপুরে মেহেরপুর জেলা পুলিশ কর্তৃক আয়োজিত বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ কল্যাণ সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামিরুল ইসলাম, সার্কেল অপু সরোয়ার।

এছাড়া অন্যান্যদের মধ্যে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দারা খান, গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক, মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল উপস্থিত ছিলেন। সভায় উপপরিদর্শক (এসআই) সহকারী উপপরিদর্শক ও কনস্টেবলরাও উপস্থিত ছিলেন।

ডি আই জি মহিদ উদ্দিন মঙ্গলবার দিনগত রাতে মেহেরপুর সার্কিট হাউজে এসে পৌঁছালে পুলিশ সুপার রাফিউল আলম তাকে ফুল দিয়ে স্বাগত জানান। পুলিশের বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে বুধবার সকালে তিনি সদর থানা, রিজার্ভ অফিস ও বিকেলে পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জুন ০১, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।