ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে রেস্টুরেন্ট থেকে তিন জুটি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, জুন ১, ২০২২
সৈয়দপুরে রেস্টুরেন্ট থেকে তিন জুটি আটক আটক যুবকরা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে একটি চাইনিজ রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ছয়জন নারী-পুরুষকে আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (৩১ মে) দুপুরে উপজেলার বিপণীবিতান কেন্দ্র সৈয়দপুর প্লাজায় অবস্থিত ‘ফ্রেন্ডস জুসবার’ নামে রেস্টুরেন্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


 
এ সময় রেস্টুরেন্ট মালিক আকতার আলী পালিয়ে যান। তার মালিকানাধীন রেস্টুরেন্টটি সিলগালা করে বন্ধ ঘোষণা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম হুসাইন।  

আটক ছয়জনের মধ্যে তিন ছাত্রীকে মুচলেকা নিয়ে অভিভাবকের হাতে তুলে দেওয়া হয়। এছাড়া তিন যুবক দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাট এলাকার হামিদুল ইসলামের ছেলে আশারফুল ইসলাম (১৯) একই এলাকার সাইফুল ইসলামের ছেলে মো. সোহানকে (২১) তিনদিন এবং দিনাজপুর জেলার পার্বতীপুরের রোস্তম আলীর ছেলে মাহিন ইসলামকে (২৭) সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।  

পুলিশ সূত্রে জানা গেছে, ফ্রেন্ডস জুসবার রেস্টুরেন্টে অসামাজিক কার্যকলাপ হয় এমন খবর পেয়ে ওইদিন উল্লেখিত সময়ে সেখানে অভিযান চালায় সৈয়দপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাহিদুর রহমান। অভিযানে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় ছয় নারী-পুরুষকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, অভিযোগ রয়েছে সৈয়দপুর প্লাজায় কিছু চাইনিজ রেস্টুরেন্টের ভেতরে অসামাজিক কার্যকলাপ হয়। এখন থেকে রেস্টুরেন্টগুলোতে নিয়মিত অভিযান চালানো হবে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জুন ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।